মহিলাবিষয়ক অধিদপ্তরে বড় নিয়োগ, শূন্য পদ ৫০৪

মহিলাবিষয়ক অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত তিনটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসব পদে মোট ৫০৪ জন চাকরির সুযোগ পাবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

পদের নাম: ডে-কেয়ার ইনচার্জ
পদসংখ্যা: ২৭
যোগ্যতা: এইচএসসি অথবা এসএসসি পাসসহ শিশুযত্ন কর্মসূচি ও নার্সিংয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড ১৪)

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মহিলাবিষয়ক অধিদপ্তরে বড় নিয়োগ, শূন্য পদ ৫০৪
পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ৬০
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস এবং প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ টাইপ করার গতি থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড ১৬)

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৪১৭
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড ২০)

বিজ্ঞাপন

মহিলাবিষয়ক অধিদপ্তরে বড় নিয়োগ, শূন্য পদ ৫০৪
বয়সসীমা
আবেদন শুরুর দিন ২১ ডিসেম্বর ২০২১ তারিখে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর। ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের এ ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন করে সাহায্য নেওয়া যাবে।

মহিলাবিষয়ক অধিদপ্তরে বড় নিয়োগ, শূন্য পদ ৫০৪
আবেদন ফি
টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ডে-কেয়ার ইনচার্জ ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ফি হিসেবে জমা দিতে হবে।

আবেদনের সময়: আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে আবেদন শুরু, আবেদন করা যাবে আগামী ১১ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

আবেদনপত্রে প্রার্থীর দেওয়া কোনো তথ্য নিয়োগ কার্যক্রমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পর অসত্য/ ত্রুটিপূর্ণ/ ভুয়া প্রমাণিত হলে তাঁর আবেদনপত্র/ নির্বাচন/ নিয়োগ সরাসরি বাতিল করা হবে। পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য এ ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনকারীকে লিখিত/ মৌখিক/ ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না। সূত্রঃ প্রথম আলো- তারিখ -২১/১২/২১ইং

Leave a Reply

Your email address will not be published.